বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি

বর্তমানে বাংলাদেশ স্বনামধন্য কোম্পানির মধ্যে অন্যতম বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি ।উক্ত কোম্পানি নির্দিষ্ট সময় পর পর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জনবল নিয়োগ প্রদান করে থাকে যার ফলে দেশে বেকার যুব সমাজ তাদের কর্মস্থান তৈরি করে নিতে সক্ষম হচ্ছে।ইতি মধ্যে আরো একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের আওতাধীন বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেড। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পাঁচটি পদে মোট ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।আবেদনের নিয়ম জানতে অবশ্যই সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তিটি মনযোগ সহকারে দেখবেন।কারন এই সকল নিয়োগ বিজ্ঞপ্তি হতে পারে আপনার কর্মস্থান তৈরি করে দিতে পারে।

পদের নাম

বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি এর আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে যেই সকল পদে নিয়োগ প্রদান করা হবে তা হলো - উপব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক, সহকারী নিরাপত্তা, উপসহকারী ব্যবস্থাপক।

পদসংখ্যা

বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি এর আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ৫ টি পদে মোট জনবল নিয়োগ দেওয়া হবে ছয়জন।

শিক্ষাগত যোগ্যতা

বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি এর আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করার জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা হিসেবে যা থাকতে হবে -  যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ ডিপ্লোমা পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য দুই থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ন্যূনতম ৩২ থেকে ৪০ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

বেতন

পদগুলোর জন্য বেতন  ৪৩,৩০০-৬৯,৭৫০ টাকা।

আবেদনের নিয়ম

বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানির আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আপনি যদি আবেদনে আগ্রহী প্রার্থী হন তাহলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করা যাবে (www.bsccl.com এবং www.bsccl.teletalk.com.bd)   এই ঠিকানায়।
আবেদনের শেষ সময় : ৩০ সেপ্টেম্বর ২০১৯ রাত ১২টা।
নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার আবেদন করার অনুরোধ জানানো হচ্ছে, কারন নির্দিষ্ট সময়ের আগে বা পড়ে কোন আবেদন কারী আবেদন গন্য বলে বিবেচিত হবে না।তাই আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আপনি যদি মনে করেন আপনি এই চাকরিটি করতে সক্ষম হবেন তাহলে আর দেরি না করে এখনি আপনার আবেদন সম্পন্ন করুন।

Post a Comment

0 Comments